আইপিএলের চূড়ান্ত নিলামে মুশফিক

261

।।দেশরিভিউ, স্পোর্টস ডেস্ক।।

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম। তবে এই নিলামের আগে প্রাথমিক তালিকাটা অনেক ছোট করে ফেলা হয়েছে। ৯৭১ জন থেকে কমিয়ে ৩৩২ জন ক্রিকেটারকে চূড়ান্ত করা হয়েছে। আর এই চূড়ান্ত তালিকায় আছেন বাংলাদেশ দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।
বিসিবি সূত্রে জানা গেছে, প্রতিবার নাম দেন কিন্তু কোনো দল পান না, তাই আসন্ন আইপিএলের নিলামে প্রথমে আগ্রহ দেখাননি বাংলাদেশের রান মেশিন হিসেবে খ্যাত মুশফিক। কিন্তু নিলামের নিবন্ধনের তারিখ পার হয়ে যাওয়ার পর বিসিবির সঙ্গে যোগাযোগ করে আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজি। তারা অনুরোধ করে, মুশফিক যেন নিবন্ধন করেন।

উল্লেখ্য, সবশেষ দিল্লিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অপরাজিত ৬০ রানের ইনিংস খেলে দলকে দুর্দান্ত জয় উপহার দেন মুশফিক। এর আগে ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে বেঙ্গালুরুতে ভারতকে কাপিয়ে দেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত মাত্র ১ রানে ম্যাচটি হেরে যায় বাংলাদেশ।

জানা গেছে, মুশফিক ছাড়াও বাংলাদেশের আরও দুজন ক্রিকেটার যেন আইপিএলের নিলামে নিবন্ধন করেন সে ব্যাপারেও অনুরোধ করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তারা হলেন-সাইফউদ্দিন ও সাব্বির রহমান।

SHARE