আওয়ামী লীগের অনুষ্ঠানে অতিথি হয়ে বহিষ্কার বিএনপি নেত্রী মনি

682

।।দেশরিভিউ নিউজ।।
ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার ২৪ ঘন্টার মাথায় বহিস্কার হলেন চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

শনিবার (০৫ অক্টোবর) কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সই করা এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে। এতে আরো বলা হয়, মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে মনোয়ারা বেগম মনিকে।

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ফাতেমা বাদশাকে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করার নির্দেশও দেওয়া হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে।

প্রসংগত শুক্রবার (৫ অক্টোবর) আওয়ামী লীগের একটি অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম মনি বলেন, নাছির ভাই(আ.জ.ম নাছির উদ্দিন) নমিনেশন না পেলে আমি আগামীতে নির্বাচন করবো না। নাছির ভাই ছাড়া অন্য কোন মেয়রের অধীনে কাউন্সিলর হওয়ার ইচ্ছে নাই। মনি ঐ অনু্ষ্ঠানে বলেন, আমি তিনটা মেয়র পেয়েছি। মহিউদ্দীন চৌধুরী, মনজুর আলম ও আ.জ.ম নাছিরকে পেয়েছি। আমার দৃষ্টিতে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র আ.জ.ম নাছির উদ্দীন’।

আরো পড়ুন: মহিলা দল সভানেত্রী মনির ঘোষনা: নাছির নমিনেশন বঞ্চিত হলে নির্বাচন বর্জন(ভিডিও)

 

 

SHARE