আওয়ামী লীগের সমর্থনে বিপুল ভোটে বিজয়ী এরশাদপুত্র সাদ

120


।।দেশরিভিউ রংপুর।।
আওয়ামী লীগের সমর্থন নিয়ে জাতীয় পার্টির প্রার্থী এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

রংপুর সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর-৩ আসনের ১৭৫টি কেন্দ্রে আজ শনিবার ইভিএমে ভোটগ্রহণ শেষে ৫৮ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে এমপি নির্বাচিত হন এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী রিটা রহমান পেয়েছেন ১৬ হাজার ৯৪৭ ভোট।

এর আগে প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতি সম্মান দেখিয়ে আওয়ামী লীগ তাদের নিজেদের প্রার্থী প্রত্যাহার করে এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ’কে সমর্থন দেন।

জাতীয় পার্টির প্রার্থী সাদ এরশাদকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করে সন্ধ্যা সোয়া ৭টায় রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন ভোটের ফল ঘোষনা করেন।

জাতীয় পার্টি ও বিএনপির প্রার্থী ছাড়া উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, এনপিপির শফিউল আলম, গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ বায়েজিদ এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করেন।

SHARE