আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি মহাসচিব সাম্প্রদায়িক রাজনীতির চেষ্টা করছেন

303

।।দেশরিভিউ-নিউজরুম।।  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) তড়িৎকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডকে নির্মম ঘটনা দাবী করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন ‘এই নির্মম ঘটনাকে নিয়ে বিএনপির মহাসচিব একটি সাম্প্রদায়িক রাজনীতির চেষ্টা করছেন। ভারতের সমালোচনার সাথে এই হত্যাকান্ডের কোনো সম্পর্ক নেই।’

আজ সোমবার(৭ অক্টোবর) রাতে নিজের ফেসবুকে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আবরার হত্যাকাণ্ড নিয়ে একটি স্ট্যাটাস লিখেন।

ফেসবুকে লেখা শিক্ষা উপমন্ত্রীর স্ট্যাটাস:

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যায় জড়িত সন্দেহে ইতিমধ্যে আইন প্রয়োগকারী সংস্থা নয়জন ছাত্রকে আটক ও গ্রেফতার করা হয়েছে। আইন অবশ্যই তার স্বাভাবিক গতিতে চলবে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বুয়েট কর্তৃপক্ষও তদন্ত করছে মূল ঘটনা উদঘাটনে এবং সর্বোচ্চ প্রচেষ্টা চলছে জড়িত সকলেই যাতে বিচারের মুখোমুখি হয়। এই নির্মম ঘটনাকে নিয়ে বিএনপির মহাসচিব একটি সাম্প্রদায়িক রাজনীতির চেষ্টা করছেন। ভারতের সমালোচনার সাথে এই হত্যাকান্ডের কোনো সম্পর্ক নেই। আবরার তার মত প্রকাশ করেছে আর অপরাধকারীরা অপরাধ করেছে। সবকিছুতে ভারত বিরোধী কথা বলে ঘোলা পানিতে মাছ ধরার চেষ্টা করবেন না। নিজেরা সাম্প্রদায়িক বলে সব কিছু সাম্প্রদায়িক দৃষ্টিতে দেখবেন না। সন্দেহভাজন অপরাধী গ্রেফতার হয়েছে, বিচার হবে, দোষী সাব্যস্ত হলে শাস্তি হবে। এইটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বাংলাদেশ এখন, এখানে জজ মিয়া নাটকের যবনিকাপাত হয়েছে। তাই আস্থা রাখুন, অপরাধকারীরা ছাড় পাবেনা।

SHARE