আরো ১৯ সিনেমার পর ভাবনার বিয়ে

4

একটি সিনেমায় অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা। কমপক্ষে আরো ১৯টি সিনেমায় দেখা যাবে তাকে। এরপর বিয়ে করবেন। নিজেই জানালেন ছোটপর্দার এ জনপ্রিয় অভিনেত্রী।

ফেসবুকে এক স্ট্যাটাসে সম্প্রতি ভাবনা লেখেন, ‘সবেমাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।’ কেন বললেন এ কথা? কিছু নেতিবাচক খবরের প্রতিক্রিয়ায় স্ট্যাটাসটি দিয়েছেন নায়িকা। ওইসব প্রতিবেদনে তার ব্যক্তিগত জীবন নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ হয়েছে বলে ভাবনার দাবি ।

লিভ টুগেদারে বিশ্বাস করেন না জানিয়ে তিনি বলেন, ‘আমি চোর নই, আমি শিল্পী, শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনি আমিও, আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করতে ঢোল পিটিয়ে করব। পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না। হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাঁফিয়ে যাবেন।’

আরো বলেন, ‘হ্যাঁ, বিয়ে করার ঠিক সময় এখনো আসেনি। সবেমাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।’

ভাবনা অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ মুক্তি পেয়েছে বছরখানেক আগে। পরিচালনা করেন অনিমেষ আইচ। এতে নায়ক ছিলেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

বর্তমানে ঈদুল ফিতরের নাটক নিয়ে ব্যস্ত আছেন ভাবনা। ঈদে প্রচার হতে যাচ্ছে তার উপন্যাস অবলম্বনে নির্মিত নাটক ‘গুলনেহার’। পরিচালনা করেছেন অনিমেষ আইচ।

 

দেশরিভিউ / আরিফুল

SHARE