ইউপি নির্বাচনে আ: লীগ প্রার্থী খলিলের পক্ষে কাজ করার জেরে গণধর্ষন

188

দেশরিভিউ: নোয়াখালীর সুবর্ণচরের গণধর্ষিতা সেই গৃহবধূ বেসরকারী টিভি চ্যানেল সময় সংবাদের  ক্যামেরায় জানালেন, ২০১৬ সালের ইউপি নির্বাচনের ঘটনাকে কেন্দ্র করে তার উপর পাশবিক নির্যাতন করা হয়েছে। নির্যাতিত গৃহবধূ এসময় বলেন, ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী ইউপি সদস্য খলিলের পক্ষে ভোট দিলে পরাজিত প্রার্থী রুহুল আমিন বাহিনী পুরা পরিবারের উপর সর্বপ্রথম নির্যাতন চালান।

সময় নিউজে প্রচারিত এই খবরটিতে এলাকাবাসীর বক্তব্যও নেওয়া হয়। এলাকাবাসীও জানান, জাতীয় নির্বাচনে ‘ধানের শীষে’ ভোট দেওয়ার অপরাধে গণধর্ষন হয়েছে বিষয়টি সঠিক না। মূলত পূর্বশত্রুতার জেরেই ঘটনাটি ঘটে। পরবর্তীতে স্থানীয় বিএনপি জামায়াত নেতারা বিষয়টিকে ভিন্নভাবে রাজনৈতিক রুপ দিলে তা সারাদেশব্যাপী ছড়িয়ে পড়ে। এদিকে সোমবার ধর্ষনের শিকার হওয়া সেই গৃহবধূকে দেখতে হাসপাতাল আসেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান। এসময় তিনি নির্যাতিত নারীটির পরিবারের অসহায়ত্বের কথা শুনে স্থানীয় জেলা প্রশাসনকে সরকারী খাস জমি বরাদ্দের নির্দেশ দেন।

উল্লেখ্য গত ৩০শে ডিসেম্বর শেষ রাতে একদল দুর্বৃত্ত এই জঘন্য ঘটনাটি ঘটায়। এটি রাজনৈতিক রূপ নেয়ায় গোটা দেশে তোলপাড় শুরু হলেও, মূলত ব্যক্তিগত শত্রুতা থেকেই এ ঘটনা ঘটায় প্রতিপক্ষরা। এর সঙ্গে জড়িত থাকার অপরাধে পুলিশ এখন পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ৭ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

SHARE