ইতালিতে গণধর্ষনের অভিযোগে দুই বাংলাদেশি যুবক আটক/ভিডিও

5874
ঘটনাস্থলের আশপাশের সিসি টিভি ফুটেজ দেখে অভিযুক্ত দুই বাংলাদেশি যুবককে আটক করেছে ইতালিয় পুলিশ।

।।দেশরিভিউ, আন্তর্জাতিক ডেস্ক।।
ইতালির সিসিলী দ্বীপের রাজধানী পালেরমোতে এক
ইতালিয়ান ছাত্রীকে গণ ধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে ইতালিয়ান পুলিশ।

জানা গেছে নির্যাতনের শিকার ছাত্রীর অভিযোগের পর অপরাধীদের সনাক্ত করতে মাঠে নামে ইতালীয়ান পুলিশ।
পরে ঘটনাস্থল পরিদর্শন করে আশেপাশের বিভিন্ন বাসা ও দোকানের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের মাধ্যমে দুই অপরাধীকে সনাক্ত করে পুলিশ।

অপরাধীদের সনাক্তের পরই দুই বাংলাদেশী যুবককে তাদের স্থানীয় বাসা থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন সাগর দেব (২১)ও ফেরদৌস খান (১৯)।

সেদেশের পুলিশ বলছে গত ৪ জুলাই ভোর রাতে শহরের কিছু বন্ধুবান্ধবদের সাথে সময় কাটিয়ে বাসায় ফিরছিলেন ধর্ষিতা ঐ ছাত্রী। পথিমধ্যে অভিযুক্ত দুই যুবক মেয়েটির পিছু নেয়। মেয়েটি তার বাসার কাছাকাছি এসে পৌঁছালে অপরাধীরা পেছন থেকে মেয়েটির ওপর ঝাপিয়ে পরে এবং তার হাত মুখ চেপে পাশের নির্জন একটি জায়গায় নিয়ে তার ওপর পাষবিক ও বর্বর যৌন নির্যাতন চালায়।

পরে নির্যাতিতা ছাত্রীর চিৎকারে দুই যুবক পালিয়ে গেলেও ঘটনাস্থলে তাদের মুঠোফোন ফেলে যায়। পুলিশ এসে আলামত হিসেবে ফোনগুলো জব্দ করেছে।

পুলিশ বলছে ধর্ষণকারীরা শুধু শারীরিক নির্যাতন করে ক্ষান্ত হয়নি তারা ধর্ষণের ভিডিও করে তাদের ফোনেও ধারণ করে রেখেছিলো। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা তাদের অপরাধ স্বীকার করেছে। পুলিশ হেফাজতে থাকা দুই আসামি অন্য কোন অপরাদের সাথে জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশের তদন্তকারী দলটি।

SHARE