ইমরানের প্রেমিকা বেশি নাকি টেস্ট উইকেট বেশি?

183

।।দেশরিভিউ, স্পোর্টস ডেস্ক।।

বল হাতে যেমন ভয়ংকর ছিলেন, তেমনই চেহারায় হার্টথ্রুব ক্রিকেটার ইমরান খান। পাকিস্তানের বিশ্বকাপজয়ী এই অধিনায়কের প্রেমে পড়েছিল অসংখ্য তরুণী। বুড়ো বয়সেও তিনি এক নারীকে বিয়ে করেছেন। হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ইমরানের নারীপ্রীতি কিংবা নারীদের ইমরানপ্রীতি এতটাই বেশি ছিল যে, তাকে লেডি কিলার বলা হতো।

জিনাত আমান, রেখা, মুনমুন সেন, এমা সার্জেন্ট, সুসান কনস্টানটাইন, সিতা হোয়াইট- এমন অসংখ্য জানা-অজানা বলিউড অভিনেত্রীর নাম জড়িয়েছে ইমরানের সঙ্গে। এদের মাঝে বলিউডের হট নায়িকা জিনাত আমানের জন্য অগ্রিম হোটেল বুক করে রাখতেন তিনি! সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের সিরিজ থাকলে ম্যাচের দিন সকালে ইমরানকে জিনাতের হোটেল রুম থেকে বের হতে দেখা যেত। এজন্যই ভারতের সুনীল গাভাস্কার এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন, ইমরানের প্রেমিকা না টেস্টের উইকেট, কোনটা বেশি?

সেইসময় পাকিস্তানের ক্রিকেটে প্রচলিত ছিল যে, পাকিস্তানি অধিনায়ককে মেয়েদের কবল থেকে উদ্ধার করার চেয়ে তার ইনসুইং খেলা অনেক বেশি সহজ। বিবাহিত জীবনেও একের পর এক সঙ্গী বদল করেছেন ইমরান। ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথ নামে এক ব্রিটিশ ধনকুবেরকে বিয়ে করেন। ৯ বছর পর তাদের ডিভোর্স হয়। ২০১৫ সালে ব্রিটিশ সাংবাদিক রেহাম খানের সঙ্গে দ্বিতীয় বিয়ে। এক বছরও টিকেনি। ২০১৮ সালে নির্বাচনে জিতে পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হওয়ার আগে তৃতীয় বিয়ে করেছেন বুশরা বিবি নামে একজনকে। এটাই ইমরানের শেষ বিয়ে কিনা- তা বলা মুশকিল!

SHARE