একজন সত্যিকারের মানুষ আমাদের মাশরাফি

131

।।দেশরিভিউ, সংবাদ।।

শুধুমাত্র জাতীয় দলের ক্রিকেটার হিসেবেই নন, মাশরাফি তার নিজ এলাকা নড়াইলের মানুষের সেবায় এগিয়ে এসেছেন সত্যিকারের ভালো একজন মানুষ হিসেবে । বর্তমানে নড়াইল-২ আসনে সংসদ সদস্যের দায়িত্বে আছেন তিনি, সেই হিসেবে দায়বদ্ধতাও বেশি ।

চলমান কোভিড-১৯ মোকাবেলায় মাশরাফির গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে । এবার তার মাধ্যমেই নড়াইলবাসী পাচ্ছেন অ্যাম্বুলেন্সের সেবা। দেশের চলমান অবস্থায় ভ্রাম্যমাণ হাসপাতালের পাশাপাশি করোনার জন্য সুচিকিৎসা দিতে মাশরাফির এই উদ্যোগ।

নড়াইলে কেউ করোনাতে আক্রান্ত হলে বা সংক্রমণের সন্দেহ হলে তাদের সেবা দিবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অ্যাম্বুলেন্স। মাশরাফির উদ্যোগে চালু হওয়া এই অ্যাম্বুলেন্স সেবা বিনামূল্যে ব্যবহার করা যাবে।

এছাড়াও এর মধ্যেই নিজস্ব অর্থায়নে নিজ এলাকায় ৫০০ পিপিই বা পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট দিয়েছেন মাশরাফি । আর একইভাবে নিজ অর্থায়নেই প্রায় ১২০০ দুস্থ ও অসহায় পরিবারকে পৌঁছে দিয়েছেন খাদ্য সহায়তা ।

কারাবন্দীদের সুরক্ষার জন্য যথাযথ পদক্ষেপ নিয়েছেন তিনি । এছাড়া পত্রিকা থেকে খবর জানতে পেরে ৩৪ টি এতিমখানায় নিজ দায়িত্বে পৌঁছে দেন খাবার সামগ্রীসহ উপহার ।

SHARE