একটি অসহায় পরিবারের জন্য সাহায্যের আবেদন

158

।।দেশরিভিউ, বরগুনা।।

বরগুনার পাথরঘাটা উপজেলার রুহিতা এলাকার গরীব ঘরের মেয়ে শিউলি বেগম (২২)। শিউলির দুই সন্তান। তার স্বামী রহিম দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে কিছুদিন আগে অকালে মৃত্যুবরণ করেছেন। বর্তমানে দুই সন্তান তান্না (৩বছর) ও তামিমকে (১০মাস) নিয়ে অসহায় দিন পার করছেন শিউলি। দারিদ্র্যের কারণে ঠাঁই মেলেনি পিতা ও শ্বশুরের কাছে। অসুস্থ সন্তান নিয়ে দ্বারে দ্বারে সাহায্য চেয়ে বেড়াচ্ছেন শিউলি।
পাথরঘাটা প্রেসক্লাবে দুই ক্ষুধার্ত সন্তান নিয়ে সাহায্য চাইতে এসে শিউলি কান্নায় ভেঙ্গে পড়েন। বলেন, ‘আমার এই পিতা হারা সন্তান দুটোকে কিছু সাহায্য দেন।’ তখন জানতে চাইলে শিউলি তার জীবনের দুঃখের কথাগুলো বলতে থাকেন।
শিউলি জানান, ক্ষুধা আর অযত্নে তার দুই সন্তান অসুস্থ হয়ে পড়েছে। ওষুধ কেনার টাকাও নাই। সামনে ঈদ, ওদের জন্য জামা-কাপড় দেওয়ার সাধ্য তার নেই? খাবারের চাহিদা মেটাতে পারেন না ওদের। মানুষে যা দেয় তা নিয়ে খেয়ে বেঁচে আছেন!

শিউলির জন্য আর্থিক সাহায্য পাঠাতে চাইলে নিচের নাম্বারে যোগাযোগ করা যাবে ০১৭১২৪১১৮৩৭ নম্বরে।এটি পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন খানের মোবাইল নাম্বার। এছাড়া বিকাশ করা যাবে ০১৭৯৫৪৫১৬৩৬ এবং ০১৬১১২০৯০৯২ এই নম্বরে।

SHARE