এতিমখানায় রেজাউল করিম চৌধুরীর সেহেরী ও ইফতার সামগ্রী প্রদান

203

।।দেশরিভিউ, চট্টগ্রাম।।

নগরীর ইমাম আবু হানিফা (রা:) এতিমখানার সদস্যদের জন্য সেহরী ও ইফতার সামগ্রী প্রদান করলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

শনিবার ৯ মে সকালে নিজ বাড়ীতে এতিমখানার পরিচালক হাফেজ মো: আব্দুর রহিমের হাতে সেহেরী ও ইফতার সামগ্রী তুলে দেন তিনি।

এসময় বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, দেশের দূর্যোগ মুহুর্তে শুধু নয়, যেকোন সময়ে মানুষের পাশে থাকা আমার চিরাচরিত স্বভাব। মানুষের জন্য আজীবন সাধ্যমতো করে যেতে চাই। করোনা মহামারি থেকে বাচঁতে সরকারী নিদের্শনা মেনে চলার পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

করোনা ভাইরাসের প্রকোপ শুরুর পর মানবতার সেবক হয়ে চট্টগ্রাম নগরীর গরীব, দু:স্থ, অসহায়, এতিম ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

করোনার প্রকোপ শুরু থেকেই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী নিজ উদ্দ্যেগে নগরীর ৪১ ওয়ার্ডের গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড সেনিটাইজারসহ খাদ্য সামগ্রী এবং রমজানে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করে চলেছেন।

SHARE