এবার দেড় কোটি টাকার ঘোড়া নিয়ে ‘আযাহারী ভাইরাল’ (ভিডিও)

1034


।।দেশরিভিউ সংবাদ।।

পাঁচ কোটি টাকা মূল্যের ‘বেন্টলি’ গাড়ি চালানোর ছবি ভাইরাল হওয়ার পর নতুন করে আবারো ভাইরাল হয়েছেন সময়ের আলোচিত ও সমালোচিত ইসলামিক বক্তা মিজানুর রহমান আযাহারী।

বুধবার রাত ১২ টার দিকে নতুন করে ভাইরাল হওয়া একটি ভিডিওতে মিজানুর রহমান আযাহারীকে একটি উন্নত প্রজাতির বিশালাকৃতির ঘোড়ার পরিচর্যা করতে দেখা গেছে। ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি মালয়েশিয়াতে ধারনকৃত বলে জানানো হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকালে মিজানুর রহমান আযাহারীর কয়েকটি ছবি ফেসবুকে ভাইরাল হতে দেখা গেছে। ছবিসমূহে মিজানুর রহমান আজহারী একটি ‘বেন্টলি’ গাড়ি চালাচ্ছেন যার বাজারমূল্য কমপক্ষে ৫ কোটি টাকা।

সম্প্রতি নানা সমালোচনা ও বিতর্কের মধ্যেই হঠাৎ করে ‘তাফসিরুল কোরআনের’ কয়েকটি মাহফিল স্থগিত করে মালয়েশিয়া চলে যায় ইসলামি বক্তা মিজানুর রহমান আযাহারী। এরপরেই বিভিন্ন মাধ্যমে উঠে আসতে থাকে মালয়েশিয়াতে মিজানুর রহমান আযাহারীর বিলাসবহুল জীবনযাপনের নানা তথ্য।

জানা গেছে মিজানুর রহমান আযাহারী ২০১৩ সাল থেকে স্থায়ীভাবে মালয়েশিয়াতে বসবাস করছেন। প্রতিবছর নভেম্বর-ডিসেম্বর মাসে তিনি বাংলাদেশে এসে তিন-চার মাস অবস্থান করেন। বছরের বাকি সময় মিজানুর রহমান আযাহারী মালয়েশিয়াতে বিলাসবহুল জীবনযাপন করেন।

আরো পড়ুন: মালয়েশিয়া সরকারকে বিপুল সম্পদ ও আয়ের উৎস জানালেন মিজানুর রহমান আযাহারী

আজহারীর ৫ কোটি টাকার বিলাসবহুল গাড়ি, সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড়

SHARE