এবার পুরোপুরি কলকাতায় ফারিয়া

22

বাংলাদেশের একজন আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া। যিনি বাংলাদেশি নায়ক ছাড়াও ওপার বাংলার সুপারস্টার জিতের নায়িকা হিসেবে একাধিক ছবিতে অভিনয় করেছেন। তবে সবগুলো ছবিই ছিল যৌথ প্রযোজনার। কিন্তু এবার আর যৌথ প্রযোজনার নয়, পুরোপুরি কলকাতার একক ছবিতেই দেখা যাবে ‘প্রেমী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়াকে।

ফারিয়ার নতুন এ প্রজেক্টের নাম ‘ডি ফর ড্যান্স’। এটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক বাবা যাদব। প্রযোজনা করবে সেদেশেরই প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। নৃত্যনির্ভর এ ছবিটিতে ফারিয়ার বিপরীতে নায়ক রয়েছেন অঙ্কুশ হাজরা।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘কলকাতার একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। কথাবার্তা হয়েছে। এর বেশি কিছু বলতে চাই না। শুধু এটুকু বলি, শিগগিরই একটি ভালো খবর পাবেন।’ তবে ছবির শুটিং সম্পর্কে কিছু জানা যায়নি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর এক ঘনিষ্ঠ সূত্র শুধু জানিয়েছে, ছবির পুরো শুটিং হবে বিদেশে।

সবকিছু ঠিক থাকলে কলকাতার সুপারস্টার নায়ক অঙ্কুশ হাজরার বিপরীতে এটি হবে ফারিয়ার দ্বিতীয় ছবি। এর আগে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘আশিকি’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন তারা। ছবিটি ছিল ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত।

 

দেশরিভিউ / আরিফুল ইসলাম

SHARE