ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচার গাড়িতে হামলা: আহত ৪

132

নোয়াখালী-৫  আসনে কবিরহাট উপজেলায় দুটি স্থানে আওয়ামী লীগের সাধারণ সম্পদক ও আসনের নৌকার প্রার্থী  ওবায়দুল কাদেরের প্রচারের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার  ধান শালিক ইউনিয়নের হাসপাতাল সড়কে এবং বাটাইয়া ইউনিয়নে উলালের টেকে  এ হামলার ঘটে।

হামলায়  প্রচার গাড়িতে থাকা ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় দুটি গাড়ি ও মাইক ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ হামলার জন্য বিএনপি জামাতের সন্ত্রাসীদের দায়ী করেছে স্থানীয় আওয়ামী লীগ।

কবিরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী ৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী ওবায়দুল কাদেরের প্রধান নির্বাচনী এজেন্ট জহিরুল হক রায়হান জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার সময় বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহম্মদের লোকজন ধান শালিক ইউনিয়নের হাসপাতালে সড়কে একটি প্রচারের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর করে।একই সময়ে অন্য একটি সিএনজি প্রচারের মাইকসহ  বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা বিএনপি জামাতের সশস্ত্র সন্ত্রাসীরা তাদের প্রচারের গাড়ি ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় ৪ জন আহত হয়। তাদের মধ্যে জহিরুল ইসলাম শুভ ও আনোয়ারুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এ হামলার বিষয়টি রিটার্নিং অফিসারকে জানিয়েছেন।

এই ঘটনায় কবিরহাট থানার ওসি মির্জা হাসান বলেন “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেওয়া হবে।”

SHARE