করোনায় যে সব ক্লিনিক বন্ধ রেখেছে, তারা আর খুলতে পারবে না: হানিফ

175

।।দেশরিভিউ নিউজডেস্ক।।

‘করোনা আগ্রাসনের এই দুর্দিনে যে সব নামীদামি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রেখে জনগণকে স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত করছে তারা আর যাতে কোনো দিন সেসব খুলতে না পারে তার ব্যবস্থা গ্রহণের জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে নির্দেশ দেওয়া হয়েছে ’ বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বর্তমান পরিস্থিতিকে ‘চরম সংকটময়’ উল্লেখ করে জনগণের স্বাস্থ্য সেবায় অনীহা প্রদর্শনকারী চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টদের কঠোর ভাষায় সমালোচনা করেন।

যে সব ইন্টার্ন ও চিকিৎসক অনুপস্থিত থাকছেন তাদের তালিকা তৈরিরও নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে সাধারণ মানুষের করণীয় বিষয়ে তিনি বলেন, ‘ঘরে থাকুন, ঘরে থাকুন, ঘরে থাকুন’।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত অনুষ্ঠিত কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মিলনায়তনে করোনা পরিস্থিতি বিষয়ক একটি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মাহবুব-উল-আলম হানিফ এসব বলেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, সিভিল সার্জন এসএম আনোয়ারুল ইসলাম, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোসা. নাহার বেগম।

এ ছাড়া  কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ, চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মী এবং আওয়ামী লীগ কুষ্টিয়া জেলার নেতারা উপস্থিত ছিলেন।

SHARE