কালিয়ায় আদালতের নির্দেশে কবরস্থান থেকে যুবকের লাশ উত্তোলন

349


।।সাজিদুল ইসলাম শোভন, নড়াইল।।

নড়াইলের কালিয়ায় ইলাহি মোল্লা (২০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠার পর আদালতের নির্দেশে সুরতহাল রিপোর্টের জন্য কবরস্থান থেকে লাশ উত্তোলন করা
হয়েছে। গতকাল সোমবার (২২ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের বোয়ালিরচর কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

গত ২৩ মার্চ বোয়ালিরচর গ্রামের রব্বারি মোল্লার ছেলে ইলাহি মোল্লা বাজার থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইলাহি মোল্লাকে মৃত ঘোষনা করে।

পরে স্বাভাবিক মৃত্যু মনে করে পরিবারের পক্ষ থেকে স্থানীয় কবরস্থানে তাকে সমাধিস্থ করে। কিন্তু পরবর্তীতে নিহতের পিতার দাবি পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজনের হাতেই তার ছেলের মৃত্যু হয়েছে।

নড়াগাতি থানার ওসি মোঃ আলমগীর কবীর বলেন, আদালতের নির্দেশে সুরতহাল রিপোর্টের জন্য সমাধিস্থল থেকে তার লাশ উত্তোলন করা হয়েছে। সুরতহাল রিপোর্ট
অনুসারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজিবুল আলম, মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ মাহাবুবুর রহমান, ইউপি সদস্য শের আলী, মৃত ইলাহি মোল্লার পিতা রব্বানি মোল্লা, সহ পরিবারের সদস্যরা।

SHARE