কালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির মৃত্যু

200

।।সাজিদুল ইসলাম শোভন, নড়াইল।।

নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মোল্লা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শুক্রবার সকাল ৯ টায় কালিয়া থেকে খুলনা নেবার পথে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোতালেব মোল্লা দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। শুক্রবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা নেওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

কর্মজীবনে তিনি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং কালিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন। শুক্রবার বিকালে রাষ্ট্রীয় মর্যাদায় বিলবাউচ মধ্যপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ, সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজিবুল আলম, কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামিমুর রহমান, নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারনর সম্পাদক শাহ মোঃ ফোরকান, কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম, ইলিয়াচাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেকেন্দার মোল্লা প্রমুখ।

এদিকে আব্দুল মোতালেব মোল্লা মৃত্যুতে শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলেন সাবেক সভাপতি তরিকুল ইসলাম মুন্নু, কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ।

SHARE