কালিয়ায় সাংবাদিকের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদে জরুরি সভা

117


কালিয়া (নড়াইল) প্রতিনিধি:

নড়াইলের কালিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ‘বিজয় টিভি’, দৈনিক ‘আমাদের নতুন সময়’ ও দৈনিক ‘সময়ের খবর’ পত্রিকার প্রতিনিধি সাজিদুল ইসলাম শোভনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে উপজেলা প্রসক্লাবের কার্যালয়ে এক জরুরী সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় কালিয়া উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে স্থানিয় সাংবাদিকদের নিয়ে এ সভার আয়োজন করা হয়। জরুরি সভায় প্রেসক্লাবের সভাপতি সাজিদুল ইসলাম শোভনের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমুলক অভিযোগ ও মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ‘এশিয়ান টিভির’ প্রতিনিধি আমানত ইসলাম পারভেজ, সহ সভাপতি দৈনিক ‘গনমুক্তি’ পত্রিকার প্রতিনিধি মামুনুর রশিদ রানা, সহ সভাপতি মো: ইয়াসিন জনি, সাংগঠনিক সম্পাদক ‘চ্যানেল এস’ এর প্রতিনিধি হাচিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক ‘এস টিভি বাংলার’ প্রতিনিধি রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক দৈনিক ‘ভোরের ডাক’ পত্রিকার প্রতিনিধি মো: রিয়াজ সরদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডেইলি ‘আওয়ার টাইম’ (ইংরেজি) পতিকার প্রতিনিধি আকিবুর রহমান অভি প্রমুখ।
সভায় সাংবাদিক সাজিদুল ইসলাম শোভনের সুনাম নষ্ট করতে একটি কুচক্র মহল তার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ ও গুটিকয়েক অনলাইন পত্রিকায় নামধারি কিছু সাংবাদিক সংবাদ প্রকাশ করছে। তার বিরুদ্ধে প্রকাশিত সকল মিথ্যা সংবাদ অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে স্থানিয় সাংবাদিকবৃন্দ। সকল মিথ্যা সংবাদ প্রত্যাহার না করা হলে মানববন্ধন কর্মসূচি পালন, সরকারের বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদানসহ নানা কর্মসূচী পালনে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

SHARE