কুমিল্লা জেলা এসএস‌সি-৯৯ ব্যাচের উ‌দ্যো‌গে উ‌লিপু‌রের ঘুঘুর চর ও সু‌খের চ‌রে ত্রাণ বিতরণ

241

এ‌জি লাভলু, কু‌ড়িগ্রাম: কু‌ড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাহেবের আলগা ও হাতিয়া ইউনিয়নের ঘুঘুর চর, সুখের চর এলাকার ব্রহ্মপুত্র নদীর ভাঙ্গনে কবলে পড়ে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে এসএসসি-৯৯ ব্যাচ কুমিল্লা জেলার বন্ধুদের আর্থিক সহযোগিতা ও কুড়িগ্রাম জেলা এসএস‌সি-৯৯ ব্যা‌চের সা‌র্বিক তত্ত্বাবধানে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ আগস্ট (শুক্রবার) বি‌কে‌লে এসএসসি-৯৯ ব্যাচ কুমিল্লা জেলার আর্থিক সহযোগিতায় উ‌লিপুর উপ‌জেলার হাতিয়া ইউনিয়নের কিছু পরিবার, সাহেবের আলগা ইউনিয়নে ঘুঘুর চর ও সুখের চরে শতাধিক পরিবারের মাঝে চাউল, ডাল, লবন, তেল, চিড়া গুড়, খাবার স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন হাতিয়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আবুল হোসেন, কুড়িগ্রাম জেলা পুলিশের আরও-১আলমগীর শরীফ, কুমিল্লা জেলা-৯৯ ব্যা‌চের প্রতিনিধি মিজানুর রহমান আকাশ, রিয়াজউদ্দিন তুষার সহ কুড়িগ্রাম জেলার এসএস‌সি-৯৯ ব্যা‌চের ডাঃ রফিক, এজি লাভলু , নুরে আলম, মাসুম, সুমন, রাজু সহ অনেকে।

আয়োজকরা জানান এসএসসি-৯৯ ব্যা‌চের বন্ধুদের সহযোগিতায় বানভাসি মানুষের পাশে দাঁড়াতে পেরেছি, আমাদের কার্যক্রম ভ‌বিষ্য‌তেও অব্যাহত থাকবে।

SHARE