কেমোর পর কেমো, নেই চুল, সেই ছবিই দিলেন সোনালি

334

প্রায় বহুদিন ধরেই এই মারণ রোগের সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিজের এক গোছা সুন্দর চুল কেটে ফেলার বেদনাদায়ক ভিডিও আগেই শেয়ার করেছিলেন তিনি। এবার নিজের ফেসবুক পেজে এমন ছবি শেয়ার করলেন যা আরও বেদনাদায়ক। কেমোর কারণে সব চুলই কেটে ফেলতে হয়েছে তাঁকে।

ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে সুজান এবং গায়েত্রি ওবেরয়ের সঙ্গে এই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ”হ্যাঁ,এটাই আমি, তবে আমি খুশি আছি, আমার যা ইচ্ছা হচ্ছে তাই করছি, ভালো ভালো মুহূর্তের সাক্ষী থাকছি, সকলে আমায় খুব সাহস দিচ্ছে”। ছবি সৌজন্যে রয়েছে হৃত্বিক রোশন-এর নাম।

মনের জোরে লড়াই করে আজ অনেকটাই সুস্থ অভিনেত্রী সোনালি বেন্দ্রে। কিছুদিন আগেই তাঁর স্বামী গোল্ডি বেহলের জানিয়েছিলেন, সোনালি ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত। কিন্তু তিনি এখন সুস্থ অনেকটাই। চিকিৎসায় যথেষ্ট সারাড়া মিলেছে। এখন অনেকটাই ভালো আছেন আগের থেকে। মনের অদম্য সাহস নিয়ে এগিয়ে চলেছেন অভিনেত্রী। চিকিত্সা চলছে জোর কদমে।

খুব শীঘ্রই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা রাখছেন পরিবারের সদস্যরা। অন্যদিকে তাঁর ননদ জানিয়েছেন, মনের জোরে লড়ে যাচ্ছেন সোনালি। আশাকরি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। তবে কতদিন চলবে এই চিকিৎসা কতদিনই বা লাগবে পুরোপুরি ঠিক হতে তা স্পষ্ট জানা যায়নি।

প্রসঙ্গত, জুলাই মাসের প্রথমার্ধে মারণরোগে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে৷ নিজের অফিসিয়াল স্টেটমেন্টে সবটা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী৷ হাই গ্রেডের ক্যান্সারে আক্রান্ত তিনি৷ তাঁর এই অসুস্থতার কথা খোলসা করে একটি ইমোশনাল স্টেটমেন্ট দিয়েছেন সোনালি৷

দেশরিভিউ/এস এস