খালেদার গাড়ির চাকায় পা ভাঙলো ফটো সাংবাদিকের

2

পেশাগত দায়িত্ব পালনকালে বেগম খালেদা জিয়ার গাড়ির চাপায় আহত হয়েছেন অনলাইন নিউজ পেপার বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ ফটো করেসপন্ডেন্ট আবু বকর।

গতকাল সিলেটে বিএনপি চেয়ারপারসনের চাপায় তার পায়ের গোড়ালির হাড় ভেঙে গেছে। বকরকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে ঢাকা থেকে যাওয়া খালেদা জিয়ার গাড়িবহর সিলেট সার্কিট হাউসে প্রবেশকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন সাংবাদিক জানান, খালেদা জিয়ার গাড়িবহর সার্কিট হাউসে প্রবেশের সময় পেশাগত দায়িত্ব পালন করছিলেন বকর। এসময় বিএনপি নেতাকর্মীদের ধাক্কাধাক্কি শুরু হয়। তখন খালেদা জিয়ারই গাড়ির বাঁ চাকা উঠে যায় বকরের ডান পায়ের ওপর দিয়ে। চালকের অসাবধানতায় এ দুর্ঘটনায় বকরের পায়ের চামড়া ছিলে যায়, ভেঙে যায় গোড়ালির হাড়ও।

তাকে উদ্ধার করে ভর্তি করা হয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ৯ নম্বর ওয়ার্ডে। হাসপাতালের চিকিৎসকরাই বকরের পায়ের গোড়ালির হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন।

সার্কিট হাউস এলাকায় বিএনপি প্রধানের গাড়িবহরের সামনে মোটরসাইকেলে থাকা দুই নেতাও পড়ে গিয়ে আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এ দু’জন হলেন- জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল মাহমুদ ও সদস্য এনামুল ইসলাম ফখরুল। এছাড়া, জটলা সরাতে পুলিশের পিটুনিতে আহত হয়েছেন সাকিব হাজারী নামে আরও একজন।

পরে সন্ধ্যায় খালেদা জিয়া হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে শাহপরাণ (র.) এর মাজারে যাওয়ার সময় ধাক্কাধাক্কিতে পড়ে আহত হন বিএনপির দুই কর্মী। এরা হলেন হবিগঞ্জের চুনারুঘাটের সাকিব আহমেদ এবং সিলেট সদর উপজেলার মাসুম আহমেদ।

দেশরিভিউ/শিমুল

SHARE