খেলা লাহোরে, ছবি ভাইরাল করাচীর

8306
ছবিটি বাংলাদেশের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

।।দেশরিভিউ সংবাদ।।

বহু নাটকীয় ঘটনার পর পাকিস্তান সফরে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশের জন্মের সময় পাকিস্তানের ভূমিকা টেনেসোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি প্রচার হচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে একটি সাদা রঙয়ের মিনি বাসকে নিরাপত্তা দিচ্ছে পাকিস্তানের নিরাপত্তা রক্ষীরা। কিন্তু ছবির উপরে দিকে‘Karachi The Cricket City’ লিখা দেখা যাচ্ছে। অথচ বাংলাদেশ করাচি যায়নি, গিয়েছে লাহোর। বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার মাঝরাতে লাহোরে পৌঁছান তামিম ইকবালমাহমুদউল্লাহরা।

আসল ছবিটি আপলোড করা হয়েছে ৩০ সেপ্টেম্বর ২০১৯ সালে।

টুইটার খুঁজে জানা গেলো, বহুল প্রচারিত ছবিটি আপলোড করা হয়েছে ৩০ সেপ্টেম্বরেই। আজম আমিন নামের একজন টুইটারব্যবহারকারী বলছেন, ছবিটি শ্রীলঙ্কার পাকিস্তান সফরের। বিভ্রান্তি ছড়িয়েছে সাদা রঙের মিনি বাসটি, বাংলাদেশ দলও চড়েছেসাদা রঙের এমনই একটি বুলেটফ্রুপ গাড়িতে। তবে ছবিটি ভূয়া হলেও বাংলাদেশ যে ছবির মতইপ্রেসিডেন্সিয়ালনিরাপত্তাপাচ্ছে তা সত্যি। বাংলাদেশের সফর ঘিরে দশ হাজার নিরাপত্তারক্ষী দায়িত্ব আছেন স্টেডিয়াম পাড়ায়, সিসিটিভির আওতায়আনা হয়েছে পুরো এলাকা। ২০০৮ সালে পাকিস্তানে একটি টিটোয়েন্টি খেলেছিল বাংলাদেশ, এবারই প্রথম খেলবে পুরোসিরিজ। তবে নিরাপত্তা শংকায় পাকিস্তানে যাননি মুশফিকুর রহিম।

সফরে তিনটি টিটুয়েন্টি খেলবে বাংলাদেশ দল। এরপর দুটি টেস্ট একটি একদিনের ম্যাচ খেলতে আরও দুইবার পাকিস্তানেযাবে বাংলাদেশ।

SHARE