গনসংযোগকালে নওফেল: বাবার মতো আমিও আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো

563

দেশরিভিউ: নগরের দেওয়ানবাজার এলাকায় গণসংযোগ করেছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মহিবুল হাসান চৌধুরী নওফেল এসময় বিভিন্ন স্থানে বক্তব্যে  বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নে স্থানীয় সরকার সংস্থা এবং উন্নয়নের সঙ্গে সংশ্লিষ্ট আধা সরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থাগুলোর মাধ্যমে যে সমস্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে তার মাধ্যমে চট্টগ্রামকে আধুনিক একটি নগরী হিসেবে প্রতিষ্ঠিত করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, ‘স্থানীয়ভাবে অনেক সমস্যা আছে। আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে আমি সমস্যাগুলো সমাধানের চেষ্টা চালাবো। 

এসময় তিনি বলেন আমার বাবা এ বি এম মহিউদ্দিন চৌধুরী আজীবন চট্টগ্রামবাসীর জন্য রাজনীতি করেছেন। চট্টগ্রামের প্রতি তার আপোষহীন ভালোবাসার ফলস্বরুপ আপনারা বারবার বাবাকে মেয়র বানিয়ে জনগনের সেবা করার সুযোগ দিয়েছিলেন। বাবার প্রতি আপনাদের বিশ্বাস  আমাকে রাজনীতিতে অনুপ্রেরনা দিয়েছে। বাবার মতো আমিও আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো কথা দিলাম।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যায় ওই এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে প্রচারণায় অংশ দেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এ সময় নওফেলের সঙ্গে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর আঞ্জুমান আরা, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব ছিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম কক্সি, ইফতেখার আলম বাবলু, রফিকুল আলম বাপ্পিসহ স্থানীয় নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

SHARE