গাজীপুরে ছিনতাইকালে র‌্যাবের অভিযান : দুই ছিনতাইকারী নিহত

107
গাজীপুরে ছিনতাইকালে র‌্যাবের অভিযানে দুই ছিনতাইকারী নিহত

।।দেশরিভিউ, গাজীপুর প্রতিনিধি।।
গাজীপুরের টঙ্গী বাজার এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। বুধবার (২৯ মে) দিনগত রাত সোয়া ১২টার দিকে টঙ্গী ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। নিহতদের নাম ব্লেড বাবু (২৮) ও নেংড়া নান্নু (৩০)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, র‌্যাব-১ এর একটি টহল দল টঙ্গীসহ আশপাশের এলাকায় টহল দিচ্ছিলো। এ সময় একদল ছিনতাইকারী টঙ্গী ব্রিজের উপর অস্ত্রের মুখে মানুষকে জিম্মি করে ছিনতাই করছিল। পরে র‌্যাব-১ সদস্যরা এগিয়ে গেলে ছিনতাইকারীরা দৌড়ে ব্রিজের নিয়ে চলে যায়। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা তাদের পিছু নিয়ে ব্রিজের নিচে গেলে ছিনতাইকারীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় র‌্যাবের গুলিতে ছিনতাইকারী ব্লেড বাবু ও নেংড়া নান্নু গুলিবিদ্ধ হয় এবং ছিনতাইকারী অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ওই দুই ছিনতাইকারীকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি, দুইটি সুইজগিয়ার, দুইটি চাকু, সাতটি মোবাইল উদ্ধার করা হয়েছে। মরদেহ পুলিশের কাছে হস্তান্তার করা হয়েছে।

তিনি আরো জানান, প্রথমে ধারণা করা হয়েছিল তারা ডাকাতি করছিল। পরে জানা যায় তারা ছিনতাইকারী। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

SHARE