“গান্ধী পিস অ্যাওয়ার্ড-২০২০” পেলেন চেম্বার সভাপতি মাহবুব আলম

236

 

।।দেশরিভিউ নিউজডেস্ক।।

অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি কর্তৃক “মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড-২০২০” পেয়েছেন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মাহবুবুল আলম।

একই সাথে তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি এবং ভারতের কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস্ অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিইসিসিআই) ভাইস চেয়ারম্যান।

বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি এ পুরস্কার লাভ করেন।

অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির পক্ষে পশ্চিমবঙ্গের বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন শনিবার (০৭ মার্চ) দুপুরে পশ্চিমবঙ্গের বারাসাত জেলা পরিষদ অডিটরিয়ামে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এ উপলক্ষে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২০ আয়োজন করা হয়। বাংলাদেশ ও ভারতের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সম্মাননা জ্ঞাপন, সঙ্গীত ও নৃত্য পরিবেশন এবং কবিতা আবৃত্তি করা হয়।

ধর্মগুরু মহারাজ সত্যানন্দ সভাপতিত্বে এবং অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির সিইও এবং বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের রাজ্য সভাপতি মো. আমিনুল ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদ সভাধিপতি বীনা মণ্ডল, সাহিত্যিক মালবিকা চট্টোপাধ্যায় এবং বাচিক শিল্পী অজন্তা চক্রবর্তী।

SHARE