গৃহিনীদের সম্মানসুচক ভাতা প্রদান করবেন শেখ হাসিনা: ব্যারিস্টার নওফেল(ভিডিও)

123

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করতে পারলে, গৃহিনীরাও রাষ্ট্রীয় সম্মানসূচক ভাতা পাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম ৯ আসনের(বাকলিয়া-কোতয়ালী-চকবাজার) নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

নিজ নির্বাচনী এলাকায় গনসংযোগকালে তিনি নারীদের উদ্দেশ্য করে বলেন, আগে মায়েদের কোন স্বীকৃতি ছিলো না। জন্মনিবন্ধনে শুধুই বাবাদের নাম লিখা ছিলো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জন্মনিবন্ধনে মায়ের নাম যুক্ত করেছেন।

এসময় তিনি গৃহিনীদের উদ্দেশ্য করে বলেন,আজকে বাসায় গৃহিনীরা কাজ করছেন বলেই বাবা, ভাইয়েরা ঘরের বাইরে কাজ করার সুযোগ পাচ্ছেন। মায়েদের এই কাজের রাষ্ট্রীয় স্বীকৃতি শেখ হাসিনা দিবেন জানিয়ে ব্যারিষ্টার নওফেল বলেন, মায়েরা ঘরে রান্না করছেন, সন্তান লালন পালন করছেন, গৃহের কাজে সময় দিচ্ছেন এটার জন্য আগামীতে শেখ হাসিনা গৃহিনী স্বীকৃতি ভাতা প্রদান করবেন। এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, যদি নৌকা পরাজিত হয় তবে বাংলাদেশের অবস্তা পাকিস্তান আফগানিস্তানের মতো হবে।

উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী লীগ শাসনআমলের বিগত দশ বছরে নারীর ক্ষমতায়নে ‘বাংলাদেশ’ ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছেন। এজন্য বিশ্বব্যাপী অসংখ্যবার প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

SHARE