গোপালগঞ্জের পর ঠাকুরগাঁওতে চতুর্থ ও পঞ্চম শ্রেণির ৫ ছাত্রী করোনায় আক্রান্ত

56


দেশরিভিউ সংবাদ।।
গোপালগঞ্জে তৃতীয় ও পঞ্চম শ্রেণির দুই ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্তের পর এবার ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির ৫ জন ছাত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ায় বর্তমানে এ বিদ্যালয়ের ওই দুটি শ্রেণীর পাঠদান স্থগিত করা হয়েছে।

করোনাভাইরাস সংক্রমণের কারণে বিগত ১৭ মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর দেশের বিভিন্ন মহলের দাবীর মুখে গত ১২ সেপ্টেম্বর থেকে পুনরায় বিদ্যালয় খুলে দিতে বাধ্য হয় শিক্ষা মন্ত্রনালয়। বিদ্যালয় খুলে দেওয়ার পর দেশের দুই জেলার তিনটি প্রাথমিক বিদ্যালয়ের সাত জন ছাত্রীর শরীরে এখন পর্যন্ত করোনা পাওয়া গেল।

এদিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. ফারহানা পারভীন ৫ ছাত্রীর শরীরে করোনা সংক্রমনের কথা গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন।
মোছা. ফারহানা পারভীন জানান, গত ২০ সেপ্টেম্বর ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চতুর্থ শ্রেণির ২ জন ও পঞ্চম শ্রেণির ৩ জন ছাত্রীর করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করা হলে মঙ্গলবার নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি জানান, শিক্ষার্থীদের বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে এবং এই ৫ জনই ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের (বালিকা) সদস্য।

SHARE