গোপালদী পৌরসভায় নৌকা প্রতীকে লড়তে চান সাবেক ছাত্রলীগ নেতা

13

নারায়ঙ্গঞ্জের আড়াইহাজারে দুই পৌরসভায় যে কোনো সময় ঘোষণা হতে পারে নির্বাচনের দ্বিতীয় তফসিল।

ইতি মধ্যেই শুরু হয়ে গেছে প্রার্থীদের মধ্যে ব্যাপক প্রচার-প্রচারণা । কেউ করছেন প্রকাশ্যে আবার কেউবা  করছেন কৌশলে। তবে গতকাল শনিবার (১৪ এপ্রিল) আড়াইহাজার থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আবু ছিদ্দিক বাদল নিজেকে গোপালদী পৌরসভায় নৌকা প্রতিকে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে  ঘোষণা করেছেন।

বাংলা নববর্ষ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের আবু ছিদ্দিক বাদল জানান, আসছে পৌরসভা নির্বাচনে তিনি নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

বাদল আরও জানান, তিনি আড়াইহাজার থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। দলের ক্রান্তিকালে তিনি আড়াইহাজারে আওয়ামী লীগের ঐতিহ্যবাহি সহযোগি সংগঠন থানা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন। বতর্মান এমপি নজরুল ইসলাম বাবু তার হাতে সেদিন দলের দায়িত্ব তুলে দিয়েছিলেন। সেদিনের এ দায়িত্বের জন্য এমপির প্রতি তিনি কৃতজ্ঞতাও জানান। বিগত দিনগুলোতে বিরোধীদলের মামলা ও হামলাকে অপেক্ষা করে তিনি রাজপথে সংগঠনের বলিষ্ট নেতৃত্ব দিয়েছেন। তাই আগামী নির্বাচনে দলের হয়ে তিনি মনোনয়ন আশা করছেন।

এছাড়াও তিনি বলেন, আমি দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছি। কোনো দিন কিছু চাইনি। আসছে পৌরসভা নির্বাচনে আমি দলীয় প্রতীক নৌকা নিয়ে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চাই। আমি আশা করছি দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রতীক নৌকা নিয়ে এই পৌরসভা নির্বাচন করার সুযোগ দিবেন ।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাদল আরও বলেন, আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িত রয়েছি। আমি দলীয় প্রতীক পেয়ে মেয়র নির্বাচিত হলে গোপালদী পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তর করব ইনশাল্লাহ । এবং আসছে একাদশ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভাইয়ের পাশে থেকে জাতীয় নির্বাচনে তার বিজয় সুনিশ্চিত করব। আমি মেয়র হতে পারলে তার উন্নয়নে অংশীদার হয়ে পৌরসভায় উন্নয়ন করব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং এমপি নজরুল ইসলাম বাবু ভাইয়ের হাতকে শক্তিশালী করব।

এছাড়াও , সবশেষে তিনি গোপালদী পৌরসভাবাসী তথা আড়াইহাজারবাসীকে বাংলা নববর্ষ-১৪২৫ এর শুভেচ্ছা জানান এবং সবার কাছে দোয়া কামনা করেন, যাতে করে তিনি সর্বসাধারণের সেবা করার সুযোগ পান  ।

দেশরিভিউ/ আরিফুল ইসলাম

SHARE