চট্টগ্রামের বানিজ্য মেলা: সাড়ে ৫ লাখ টাকা ডাউন পেমেন্টে নতুন গাড়ি

866

।।দেশরিভিউ।।চট্টগ্রাম।। সাড়ে ৫ লাখ টাকা ডাউন পেমেন্টে মালয়েশিয়ার বিখ্যাত ব্রান্ড প্রোটনের ‘সাগা’ কারের মালিক হওয়ার অফার দিচ্ছে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড। এরপর ৩৬ মাসের সুদমুক্ত সহজ কিস্তিতে পরিশোধ করতে হবে বাকি ১৩ লাখ টাকা। এ অফারটি পাওয়া যাবে চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম চেম্বার আয়োজিত মাসব্যাপী বাণিজ্যমেলার পিএইচপি অটোমোবাইলসের প্যাভিলিয়নে। 

২০১৮ মডেলের ৪ সিলিন্ডার বিশিষ্ট ১৩৩২ সিসির ভিভিটি ইঞ্জিন, ৫ গিয়ারের সিভিটি (কন্টিনিউয়াসলি ভেরিয়েবল ট্রান্সমিশন) অটোমেটিক ট্রান্সমিশন গিয়ারবক্স, মাল্টি পয়েন্ট ইনজেকশন ফুয়েল সিস্টেম, ইবিডি এবং ব্রেকিং এর জন্য এবিএস রয়েছে গাড়িটিতে। গাড়িটির বোর এবং স্ট্রোক যথাক্রমে ৭৬ * ৭৩.৪। গাড়িটির সর্বোচ্চ অর্শ্ব শক্তি ৫৭৫০ আর পি এমে ৯৪ এইচপি। তৃতীয় প্রজন্মের এই গাড়িটি প্রতি লিটার তেলে ১৫ কিলোমিটার পাড়ি দিতে সক্ষম। সিটি রাইডে ১২ কিলোমিটারের কম বেশি হতে পারে। এই গাড়িটিতে ১৫ ইঞ্চি অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে। গাড়িটির রিয়ার ভিউ মিররে ব্যাক ক্যামেরা রয়েছে। মাল্টিমিডিয়া প্লেয়ারে রয়েছে এমপিথ্রি, এফএম, ব্লুটুথ এবং ইউএসবি কানেকটিভিটি। মাল্টিমিডিয়া স্টিয়ারিং কন্ট্রোলের মাধ্যমে গাড়িটির মিউজিক সিস্টেম কন্ট্রোলসহ ফোন রিসিভ করার অপশন রয়েছে। গাড়িটিতে হাইড্রলিক পাওয়ার স্টিয়ারিং ব্যবহার করা হয়েছে। জানা গেছে বর্তমানে ১ হাজার ৩৩২ সিসিরি ‘সাগা’ কার ছাড়াও রয়েছে ২৫ লাখ ৫০ হাজার টাকা দামের ‘প্রোটন প্রেভি’ এবং ২৬ লাখ ৫০ হাজার টাকার ‘প্রোটন এক্সরা’ কার। 

পিএইচপি অটোমোবাইলস বলছে, কোনো গ্রাহকের গাড়ি যদি দুর্ঘটনা কবলিত হয় সেটি তাদের সার্ভিসিং সেন্টারে থাকাকালীন সময়ে একই ব্রান্ডের একটি গাড়ি দিবে ব্যবহারের জন্য। ৫ বছর ব্যবহারের পর গাড়িটি তাদের কাছে রি-সেল করার সুযোগ পাবেন। কোনো ধরনের প্রসেসিং ফি এজন্য নিবে না পিএইচপি অটোমোবাইলস। এছাড়াও ৩ বছরের রিপ্লেস ওয়ারেন্টি সহ ২১ হাজার কিলোমিটারে ৫টি ফ্রি সার্ভিস এর সুযোগ পাবেন মেলা চলাকালীন সময়ে পিএইচপি অটোমোবাইলসের প্যাভেলিয়ন থেকে।

SHARE