চট্টগ্রামে দুর্বল নেটওয়ার্ক: রবি ও গ্রামীনফোন গ্রাহকদের ভোগান্তি চরমে

386

।।দেশরিভিউ চট্টগ্রাম।।
বিশ্বায়নের যুগেও চট্টগ্রামে দুর্বল মোবাইল নেটওয়ার্কের কারণে গ্রাহক ও ইন্টারনেট ব্যবহারকারীরা চরম ভোগান্তিতে রয়েছেন। চট্টগ্রামের সবগুলো উপজেলা এবং মহানগরে রবি এবং গ্রামীনফোনের দুর্বল নেটওয়ার্কের কারণে কথা বলা সহ ইন্টারনেট ব্যবহারে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রাহকদের।

গ্রাহকরা বলছেন, ডিজিটাল বাংলাদেশে প্রযুক্তি এখন মানুষের নিত্যসঙ্গী কিন্তু এসব এলাকার মোবাইল, ল্যাপটপ কিংবা কম্পিউটারে ইন্টারনেট ব্যবহার করা দুঃসাধ্য ব্যাপার হয়ে দাড়িয়েছে। সর্বাধিক গ্রাহক দাবিদার দেশের জনপ্রিয় মোবাইল কোম্পানী গ্রামীণফোন, রবি ফোনের শক্তিশালী নেটওয়ার্ক চট্টগ্রামে না থাকায় কারনে এ দূর্ভোগ পোহাতে হচ্ছে।

গ্রাহকদের অভিযোগ, মোবাইল কোম্পানী গুলো উন্নত সেবা দেয়ার নামে নানা প্রতিশ্রুতি ও প্রচার মাধ্যমে চটকদার বিজ্ঞাপন প্রচার করে গ্রাহকদের সাথে রীতিমত প্রতারণা করছে। এছাড়াও দ্বিগুণ কল চার্জ আদায় করার অভিযোগও আছে।

শক্তিশালী নেটওয়ার্ক সুবিধা পাওয়ার জন্য একেকজন গ্রাহক বিভিন্ন ফোন কোম্পানীর একাধিক সীম মোবাইলে ব্যবহার করেও কাঙ্কিত নেটওয়ার্ক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। এ ব্যাপারে ভুক্তভোগী গ্রাহকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

 

SHARE