চট্টগ্রামে নববধূর সাথে নেচে ভাইরাল হলেন ব্রিটিশ তরুন গ্রাহাম স্টুয়ার্ট (ভিডিও)

175

।।দেশরিভিউ সংবাদ।।

বাংলাদেশে এসেছেন প্রেমিকাকে বিয়ে করে ইংল্যান্ডে নিয়ে যাওয়ার জন্যে। চট্টগ্রামের মেয়ে ফেরদৌসি কবির মুক্তাকে বিয়ে করারআগে ইসলাম ধর্ম গ্রহন করেন লন্ডনের বাসিন্দা গ্রাহাম স্টুয়ার্ট। নিজের নতুন নাম রেখেছেন সাইমন কবির। এরপর বাঙালি রীতিঅনুযায়ী মুক্তাকে বিয়ে করার জন্য আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে নববধূকে নিয়ে আনন্দে নাচলেন। নেচে নেচে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছেন গ্রাহাম স্টুয়ার্ট ওরফে সাইমন কবির।

জানা গেছে চট্টগ্রামের সন্দ্বীপের হুমায়ুন কবির হেলালীর মেয়ে মুক্তা ২০১৭ সালে লন্ডনের নটিংহাম ইউনিভার্সিটিতে পড়তে যান।লন্ডনে পড়াকালীন গ্রাহামের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে নিয়মিত যোগাযোগ হতো তাদের। পারিবারিকভাবে বিয়ের কথাউঠলে ধর্মীয় বিষয়টি সামনে আসে। পরে গ্রাহাম ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেয়। ইসলাম গ্রহণের পর গ্রাহাম আমাদেরপারিবারিক টাইটেলকবিরগ্রহণ করে তার নাম নতুন নাম রাখেন সাইমন কবির। বিয়ের পর চট্টগ্রাম নগরীর কোতোয়ালীথানার লাভলেন এলাকায় শ্বশুর বাড়িতে অবস্থান করছেন গ্রাহাম স্টুয়ার্ট ওরফে সাইমন কবির।

ফেরদৌসি কবির মুক্তার বাবা হুমায়ুন কবির হেলালী জানান, গত ১৪ ডিসেম্বর গ্রাহামে দেশে আসে। এরপর থেকে সে আমাদেরবাসায় আছে। বাঙালি রীতি অনুযায়ী ২৬ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান হয়। ২৭ ডিসেম্বর চট্টগ্রাম নগরে পারিবারিকভাবেতাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। গতকাল ২৯ ডিসেম্বর মুক্তা সাইমন লন্ডনের উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করেছেন।

SHARE