চট্টগ্রামে মাদ্রাসা ছাত্র বলৎকারের অভিযোগে আটক শিক্ষক

218

 
।।দেশরিভিউ।।
হাটহাজারীতে মাদ্রাসার এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তৌহিদুল ইসলাম(৩০) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষক বাঁশখালী বইলগাঁও মোল্লার পাড়ার সিরাজুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

হাটহাজারীর উত্তর মাদার্শার মদীনা একাডেমি নামক একটি নূরাণি মাদ্রাসায় বলৎকারের ঘটনা হয় বলে নিশ্চিত করেছে পুলিশ। ঘটনার শিকার শিক্ষার্থীর পিতা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি মামলাও দায়ের করেছেন।

ঘটনার বর্ননায় জানা গেছে, মঙ্গলবার (৭ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে হেফজ বিভাগের শিক্ষক তৌহিদুল ইসলাম এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে এবং কাউকে না বলার জন্য ভয়-ভীতি লাগায়। পরে বলৎকারের শিকার ছাত্রটি রুমের দরজা খুলে দৌড়ে মাদ্রাসা থেকে বেরিয়ে গিয়ে স্থানীয়দের বিষয়টি অবহিত করে। তাৎক্ষণিক স্থানীয়রা মাদ্রাসা থেকে এক কিলোমিটার দূরে পলায়নরত অবস্থায় উত্তর মাদার্শা পাখির বাপের বাড়ির ঘাটা সংলগ্ন  ঘাবগুল গাছের নিচ থেকে অভিযুক্তকে আটক করে এবং ঐ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি, সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে রাত আড়াইটার দিকে পুলিশে সোপর্দ করে।

এদিকে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগামীকাল আসামীকে আদালতে পাঠানো হবে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে চট্টগ্রাম মেডিকেল কলেজে ।

SHARE