চট্টগ্রামে জমি দখলে গিয়ে পুলিশের উপর হামলা, যুবলীগ সন্ত্রাসী খোরশেদ আটক

2579
গোলাকার বৃত্তে সন্ত্রাসী খোরশেদ(ফাইল ছবি)

।।বিবি মরিয়ম, চট্টগ্রাম।।
চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার এলাকায় অন্যের মালিকানাধীন জমি দখল করতে গিয়ে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়েছে স্থানীয় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের অনুসারীরা। এসময় পুলিশের উপর হামলা ও ইট-পাটকেল নিক্ষেপ করার ঘটনাও ঘটে। এতে এক পুলিশ কনস্টেবল আহত হয়।

ঘটনাস্থল থেকে নগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য খোরশেদ আলম রহমানকে আটক করেছে পুলিশ। খোরশেদ আলম চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ. জ. ম নাছির উদ্দিনের অনুসারী এবং স্থানীয় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সেকেন্ড ইন কমান্ড হিসাবে পরিচিত।

এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় আহত পুলিশ কনস্টেবল অজয় কুমার পালকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ফিরিঙ্গিবাজারের ঘোড়াপিচ্ছি এলাকায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় আবু তালেব শাহীদ নামের এক ব্যাক্তির জায়গা দখল করতে আসে স্থানীয় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের অনুসারী আজিজুর রহমান, খোরশেদ আলমসহ ২৫/৩০ জন সন্ত্রাসী। এসময় জায়গার মালিকদের বেধরক মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে পুলিশের উপর হামলা করে সন্ত্রাসীরা। এতে মারাত্মক আহত হয় পুলিশ কনেষ্টবল অজয় পাল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন স্থানীয় গণমাধ্যমে বলেন, অবৈধভাবে অন্যের জমি দখল ও পুলিশের কাজে বাঁধা ও হামলার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।

SHARE