চবিতে সনাতন বিদ্যার্থী সংসদের নতুন কমিটি

278

সনতন বিদ্যার্থী সংসদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । গত রোববার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদে সনাতন বিদ্যার্থী সংসদের কেন্দ্রীয় সভাপতি শ্রী কুশল বরণ চক্রবর্ত্তী এ কমিটি ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের নৃপেন সরকারকে সভাপতি ও ব্যাংকিং বিভাগের অনিক রায়কে সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্য বিশিষ্ট্য এই কমিটি ঘোষণা করা হয় । 

কমিটির অনন্যারা হলেন, সহ-সভাপতি শ্রী রয়েল পাল, টগর দাশ, রাজন পাল। যুগ্ন-সাধারণ সম্পাদক পলাশ সরকার, সোহেলী চাকমা,সঞ্জয় দে এবং প্রসেনজিৎ কুন্ডু।সাংগঠনিক সম্পাদক, রাহুল তালুকদার সন্দ্বিপ বিশ্বাস, প্রবীর মল্লিক ও অনুপ রায়।প্রচার সম্পাদক অর্থসম্পাদক পুনম দাশ বৃষ্টি।

কমিটি ঘোষনার পর নবগঠিত কমিটির সদস্যরা চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।এসময় তারা চবি উপচার্যকে শ্রীমৎভগবৎ গীতা উপহার দেন।

এসময় চবি উপচার্য নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে সামনে এগিয়ে যাও। ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাঙ্গালী। দেশের জন্য আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

নবগঠিত কমিটির সভাপতি নৃপেন সরকার বলেন, আমরা অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে চলব এবং এই চেতনাটা সবার মাঝে ছড়িয়ে দিতে বিদ্যার্থী সংসদের প্রতিটা কর্মী কাজ করবে।

দেশরিভিউ/শিমুল

SHARE