চবির প্রগ্রেসিভ আ্যসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

114

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রগতিশীল শিক্ষার্থীদের সংগঠন প্রগ্রেসিভ এক্স-স্টুডেন্টস ওয়েলফেয়ার আ্যসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ফয়সল ফয়সল আজিজ ভূঞাঁকে সভাপতি এবং সমাজ বিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী তানভীর আহমেদ এলাহীকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

                                                            সভাপতি

শুক্রবার বিকেলে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি পূর্ণাঙ্গ তালিকার মাধ্যমে ২৪১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয়।

“কল্যান ও প্রগতির অবিচ্ছেদ্য বন্ধন” এ স্লোগানকে সমনে রেখে ২০০৭ সাল থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রগতিশীল শিক্ষার্থীদের সংগঠিত করে নানামুখী আয়োজনের মাধ্যমে বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করেছে, পালন করে আসছে বিভিন্ন সামাজিক দায়-দায়িত্ব।

                                                  সাধারণ সম্পাদক

বিশ্ববিদ্যালয় জীবনের অর্জিত জ্ঞান ও সামাজিক দায়বদ্ধতা পালনের ক্ষুদ্র প্রয়াস হিসেবে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য গ্রহন করেছে নানা উদ্যোগ।

ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে এবং পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রগতিশীল  শিক্ষার্থীদের সুসংগঠিত করে বন্ধুত্বের নির্মল চর্চা অব্যাহত রাখা এবং বিশ্ববিদ্যালয় যে সামাজিক চেতনা ও দায়িত্ববোধ শিখিয়েছে তা বাস্তব ক্ষেত্রে প্রয়োগ করার জন্য নবগঠিত কমিটি সকলের সহযোগিতা প্রত্যাশা করেছে।

দেশরিভিউ/শিমুল

SHARE