চবিসাসের নতুন নেতৃত্বে বাইজিদ-ফয়সাল

139

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন ২০১৮ এ সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ বাইজিদ ইমন এবং সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ আল ফয়সাল। বাইজিদ ইমন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ক্যাম্পাস প্রতিবেদক এবং আবদুল্লাহ ফয়সাল দৈনিক আজাদী পত্রিকায় ক্যাম্পাস প্রতিবেদক হিসেবে কাজ করেন।

রোববার সকাল দশটা থেকে ভোট গ্রহন অনুষ্ঠান শুরু হয়ে বেলা দুইটা ৩০ মিনিটের দিকে শেষ হয়।

সাতটি পদের মধ্যে সাধারণ সম্পাদক ও প্রচার,প্রকাশনা ও গ্রন্থনা সম্পাদক, এই দুইটি পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার নিয়াজ মোরশেদ রিপন ও সহকারী কমিশনার হুমায়ুন মাসুদ প্রার্থীদের উপস্থিতিতে ভোট গণনা করেন।

মোট ২৮জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ২৬জন ভোটার।গণনা শেষে জয়ীদের নাম ঘোষণা করা হয়।

সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ আল ফয়সাল এবং প্রচার,প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে জোবায়ের চৌধুরী ১৪টি করে ভোট পেয়ে জয়ী হন। বাকীদের মধ্যে সাধারণ সম্পাদক পদে মোস্তফা রনি ১১ ভোট এবং প্রচার,প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নাজমুস সা’দাত ১২ ভোট পেয়েছেন।

এই বিষয়ে প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন,”সকাল ১০ টা থেকেই ভোট গ্রহণ অনুষ্ঠান শুরু হয়ে বেলা দুইটা ৩০ মিনিটে শেষ হয়। সদস্যরা তাদের ভোটের মাধ্যমে নতুন নেতৃত্বকে সামনে এনেছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন।”

এছাড়াও অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে দেশরিভিউ২৪.কম এর মুমিন মাসুদ, যুগ্ম-সম্পাদক পদে নিউ নেশনের ইমরান হোসাইন, অর্থ,ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে দৈনিক প্রিয় চট্টগ্রামের জয় দাশ, এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে জাগোনিউজ২৪.কম এর আবদুল্লাহ রাকীব নির্বাচিত হয়েছেন।

SHARE