চিল্লাইয়েন না, আলেমদের সাথে সরকার নমনীয় (ভিডিও)

237


দেশরিভিউ সংবাদ:
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে তোলপাড় সৃষ্টি করার পর হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের উপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বরেন্য ইসলামিক বক্তা মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা।

এক মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা বলেন, সরকারের সাথে হাটহাজারীর হুজুরের ইতিহাস শ্রেষ্ঠ একটা সুসম্পর্ক রয়েছে। আলেমদের সাথে সরকার যথেষ্ট নমনীয়। আমাদের মুরব্বিরাও বসে নাই।

ভাস্কর্য নিয়ে দেশে বিতর্ক সৃষ্টি হওয়ায় মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী বলেন “আপনে যে চিল্লাইতেছেন, আপনি মুসলমান, রাসুল এর উম্মত। আপমার ঘরের আলমারিতে ‘বাঘ বাল্লুক বানরের ছবি নাই?’ এগুলো নামান না কেন? আপনার বাচ্চার কান্না বন্ধ করার জন্য পুতুল কিনেন নাই? নামান না কেন এগুলো? কাদিয়ানীদের পণ্য আর এফ এল কোম্পানির বালতি বদনা ঘরে নাই? ফেলে দেন না কেন? ময়দানে চিল্লানো আর ঘর ঠিক করা বহু ব্যবধান, বহু ব্যবধান। চিল্লাইয়েন না, বেশি বুঝবেন না।

এসময় উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে হাফিজুর রহমান বলেন “ফজরের নামাজ পড়েন না, জোহরের নামাজ না পড়েন না, আসর পড়েন না, মাগরিব পড়েন না, এশার নামায পড়েন না। আপনি বয়ান শুনলে কী হবে, না শুনলে কী হবে?”

SHARE