ছাত্রদল সভাপতির যৌন লালসা: প্রতিবন্ধী নারীকে দুই ঘন্টা ধর্ষণ

4360
ছাত্রদল সভাপতি মানিকুর রহমান মানি

||দেশরিভিউ-নিউজরুম||

সিলেটে এক ছাত্রদল নেতার যৌন লালসার শিকার হয়েছেন এক প্রতিবন্ধী নারী। ৩০ বছর বয়সী দুই সন্তানের জননী উক্ত প্রতিবন্ধী নারীর ঘরে প্রবেশ করে দুই ঘন্টা জোরপূর্বক ধর্ষন ও পাশবিক নির্যাতন চালিয়েছেন সিলেট নগরীর ৯নং ওয়ার্ড সভাপতি মানিকুর রহমান মানিক। এমনকি বিষয়টি জানাজানি হলে ছাত্রদল নেতা মানিক বিভিন্ন ভাবে ধর্ষিতার পরিবারকে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেছেন ভিকটিমের স্বামী ঝিনুক। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মহানগরীর কোতোয়ালি থানা পুলিশ। ধর্ষিতা নারীকে বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফাস্ট অব ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। 

ঘটনার বর্ননায় জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত প্রতিবন্ধী নারীকে টানা দুই ঘন্টা ধর্ষণ করেন ছাত্রদল নেতা মানিক। ভিটকটিমের স্বামী ঝিনুক মিয়া জানান, দুই সন্তানের জননী বাক প্রতিবন্ধী স্ত্রীকে ছাত্রদল নেতা মানিক জোরপূর্বক বসত ঘরে প্রবেশ করে ধর্ষণ করেছে। বৃহস্পতিবার রাত ১০ থেকে ১২টা পর্যন্ত মানিক ধর্ষন করেন। এসময় তিনি বলেন, আমি প্রতিদিনের মতো কাজ শেষ করে রাতে বাড়ি ফিরলে স্ত্রী তাকে ধর্ষনের বিস্তারিত খুলে বলেন। পরে তিনি তার স্ত্রীকে ছাত্রদল নেতা মানিকের ছবি দেখালে তিনি ধর্ষক মানিককে শনাক্ত করেন।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা গণমাধ্যমকে বলেছেন, খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত যতো ধরনের সহযোগিতা প্রয়োজন সেটা আমরা করব।

SHARE