ছেলেকে আটকের পর সেই বৃদ্ধা মাকে নিজের অট্টালিকায় নিলেন

201

।।নরসিংদী প্রতিনিধি।।
অবশেষে ভাড়া করা অন্ধকার টিনের ঘর থেকে ছেলের অট্টালিকায় স্থান হল ৯৫ বছর বয়সী বৃদ্ধা মরিয়ম বেগমের। আজ মঙ্গলবার ছেলে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালের ব্যবসায়ী কিরণ শিকদার তাঁর মাকে ঘরে তোলেছেন।

স্থানীয়রা জানান, গত রমজান মাসে স্ত্রী লিপি আক্তারের কথায় নিজের তিন তলা ভবনে না রেখে ভাড়া করা পাশের একটি ভাঙা অন্ধকার টিনের ঘরে মা মরিয়ম বেগমকে একা রেখে কিরণ শিকদার। দুদিন আগে স্ত্রী-সন্তান নিয়ে ছেলে থাকে অট্টালিকায়, আর ৯৫ বছর বয়সী বৃদ্ধা মা থাকে ভাড়া করা অন্ধকার ভাঙা টিনের ঘরে- এমন একটি সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদের নজরে আসে। তিনি কিরণ শিকদারকে আটকের নির্দেশ দেন পলাশ থানা পুলিশকে। পরে পুলিশ তাকে আটক করলে স্থানীয় জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতাকর্মীরা মায়ের দেখভাল করবে এমন অঙ্গীকার নামায় তাকে ছাড়িয়ে নিয়ে আসেন। এর দুদিন পর আজ মঙ্গলবার কিরণ শিকদার তার মা মরিয়ম বেগমকে ভাড়া বাসা থেকে নিজের তিনতলা বাড়িতে নিয়ে আসেন।  

মঙ্গলবার দুপুরে সরেজমিনে কিরণ শিকাদারের বাড়িতে গিয়ে দেখা যায়, ভবনের ২য় তলায় মাকে নিয়ে অবস্থান করছেন কিরণ শিকদার ও তার পরিবার। সেখানে অনেকটা হাসি-খুশিতে সময় পার করছেন বৃদ্ধা মা মরিয়ম বেগম। দুই দিন আগেও যেই বৃদ্ধা মা মাটিতে বিছানা করে শোয়েছিল, তিনি এখন আলিসান খাটে শোয়ে-বসে সময় পার করছেন।  

SHARE