জনপ্রিয়তা হারিয়ে নোবেল আসছেন ‘অভিনয়’ নিয়ে

110


সায়ান আহমেদ, দেশরিভিউ:
ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা প্রতিযোগিতার মাধ্যমে দর্শকের মনে ঠাঁই পাওয়া মাঈনুর আহসান নোবেল বিভিন্ন সময়ে নানা বিতর্কে জড়িয়ে জনপ্রিয়তা হারিয়েছেন। বিভিন্ন গুণী শিল্পী থেকে শুরু করে
নানা শ্রেনীপেশার মানুষের সাথেও বিবাদে জড়িয়েছেন হঠাৎ খ্যাতি পাওয়া তরুন এ শিল্পী। নারী কেলেঙ্কারি, গান চুরির একাধিক অভিযোগেও উঠে নোবেলের বিরুদ্ধে। এসব কারনে নোবেলের আকাশচুম্বি জনপ্রিয়তা অল্পদিনে মাটিতে মিশে গেলেও এবার অভিনয় নিয়ে আসছেন এ সঙ্গীতশিল্পী ।

কয়েকদিন আগে রেকর্ড শেষ করেছেন ‘অভিনয়’ শিরোনামে নতুন একটি গানের। গানটির কথা লিখেছেন আহমেদ রিজভী, সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন। সাউন্ডটেকের ব্যানারে নতুন ২২টি গান প্রকাশ করবেন নোবেল। তার মধ্যে এটিও একটি। জানা গেছে, এ বিষয়ে নোবেল এ বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি করেছেন।
সাউন্ডটেক সূত্রে জানা যায়, আগামী ৭ নভেম্বর ‘অভিনয়’ শিরোনামের গানটি নোবেলের জন্মদিনে প্রকাশ করা হবে।

নোবেল তার তার নতুন গানটি প্রকাশের কয়েকদিন আগে ২ থেকে ৩ মিনিটের একটি ভিডিও বার্তা প্রকাশ করবেন। তিনি সেখানে তার বিগত দিনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন। চলতি বছরের ৮ জুন ‘তামাশা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয় নোবেলের। কয়েক মাসের ব্যবধানে তিনি আসছেন ‘অভিনয়’ নিয়ে।

SHARE