জনপ্রিয়তায় অপূর্বকে ছাড়িয়েছে পুত্র আয়াশ

19

বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি যতটানা জনপ্রিয় ছিলেন তার চাইতে বেশি আলোচিত ও জনপ্রিয়তা পেয়েছেন গত বছর ঈদে ‘বড় ছেলে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে।

নাটকটি এতোটাই জনপ্রিয়তা পায় যে রাস্তা-ঘাট, বাজারে কিংবা চায়ের দোকানের আড্ডা খানায় শুধু একটি নাম ‘বড় ছেলে’। বছর ঘুরে আবারো আলোচানায় অপূর্ব। এবারে কুরবানির ঈদে তার অভিনীত ‘বিনি সুতার টানে’ নাটকের মধ্য দিয়ে।

তবে এ নাটকে অপূর্বর চাইতে অালোচনার শীর্ষে তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ। এ নাটকে পুত্র আয়াশ তার সাথে অভিনয় করেছে। নাটকটি মূলত আয়াশকে নিয়ে রচিত হয়েছে।

ঈদুল আজহায় বাবার সঙ্গে প্রথমবারের মতো টিভি পর্দায় অভিনয় করে এরই মধ্যে তারকা খ্যাতি অর্জন করেছে আয়াশ। ইউটিউবে নাটকটি বেশ সাড়া ফেলেছে আর আয়াশের অভিনয়ে সবাই মুগ্ধ।

নির্মাতা শিহাব শাহীনের ‘বিনি সুতার টানে’ নাটকে অভিনয় করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এখন ভাইরাল জুনিয়র অপূর্ব । শুধু তাই নয় নাটকের দৃশ্য থেকে নেওয়া আয়াশের ছবির স্ক্রিন শট এখন অনেকের ওয়ালে ওয়ালে ।

আসিফ ইকবালের লেখা ও ঈশানের গাওয়া ‘বিনি সুতার টানে’ নাটকের গানটিতেও দেখা গেছে আয়াশকে। ‘আমার জন্য তুই পৃথিবী’ নামের গানটিতে অপূর্বও অভিনয় করেছে।

ইউটিউবে নাটকটি এরই মধ্যে ২০ লাখের বেশি ভিউ হয়ে গেছে। অার নাটকটি প্রচার হওয়ার পর এখন পর্যন্ত দর্শকদের মুখে মুখে প্রশংসা কুড়াচ্ছেন অপূর্ব ও পুত্র আয়াশ।

দেশরিভিউ/এস এস

SHARE