জাবালে নূরের মালিকসহ ৬ জনের বিরুদ্ধে শীঘ্রই চার্জশীট

15

রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনা মামলার তদন্ত শেষ পর্যায়ে। আগামী এক সপ্তাহের মধ্যে জাবালে নূরের মালিকসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ বেলা সাড়ে ১২টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে অনানুষ্ঠানিকভাবে এতথ্য সাংবাদিকদের জানান ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন পিপিএম।

মামলা তদন্ত সম্পর্কে তিনি বলেন, বিমানবন্দর সড়কে জাবালে নূর বাসের চাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় মামলা হয়েছিল। মামলাটি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্ত করছে। আমরা তদন্তের শেষ পর্যায়ে চলে এসেছি। চার্জশীট দেয়ার মত অবস্থা তৈরি হয়েছে।

তিনি আরো বলেন, জাবালে নূর বাসের ড্রাইভার, হেলপার ও মালিক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এই মামলা তদন্ত করে আমরা ৬ জনের বিরুদ্ধে চার্জশীট দেয়ার সাক্ষ্য প্রমাণ পেয়েছি। কিছু দিনের মধ্যে এই মামলার চার্জশীট আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরের দিকে রাজধানীর হোটেল রেডিসনের বিপরীত পাশের জিল্লুররহমান ফ্লাইওভারের ঢালের সামনের রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষারত শিক্ষার্থীদের উপরজাবালে নূর পরিবহনের একটি বাস উঠিয়ে দেয়। এতে বাসের চাপায় প্রাণ হারায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একাদশশ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)। এতে বেশ কয়েকজন শিক্ষার্থীও আহত হয়েছিল।

এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় অভিযোগ দায়ের করলে অত্র মামলা রুজু হয়।

 দেশরিভিউ/এস এস
SHARE