জামায়াতের ছাত্রীসংস্থার গোপন আস্তানায় অভিযান: ১৩ নারীর সাথে মাদ্রাসা শিক্ষক আটক

303


।।স্থানীয় প্রতিনিধি, দেশরিভিউ নিউজ।।

পাবনায় জামায়াতের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্য ও এক মাদ্রাসা অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) রাত ১০টার দিকে পাবনা শহরের মনসুরাবাদ আবাসিক এলাকায় একটি দু’তলা বাড়ির নিচতলা থেকে তাদের আটক করা হয়। আটক নারীদের মধ্যে অধিকাংশ বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

পুলিশ বলছে, মনসুরাবাদ আবাসিক এলাকার ৫নং সড়কের ১১৯নং বাড়িটির মালিক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন। দ্বিতল এই বাড়ির নিচ তলায় জামায়াতের নারী সদস্যদের আস্তানা ছিল। এখান থেকে নারী সদস্যরা নিয়মিত মেয়েদের সংগঠিত করে কাজ চালাতো।

পুলিশের দেওয়া তথ্যমতে, রোববার রাত ১০টার দিকে বাড়িটি ঘিরে ফেলে পুলিশ এবং সেখান থেকে বৈঠক করা অবস্থায় জামায়াতের ১৩ নারী সদস্য এবং বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে আটক করে। এসময় এ আস্তানা থেকে বিপুল সংখ্যক জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মনসুরাদ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। আটকদের পাবনা থানায় নিয়ে আসা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তদন্ত করে বিস্তারিত তথ্য উদঘাটন করা হবে। তিনি আরও জানান, বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হবে।

SHARE