জামায়াতের ‘কিলিং মিশন’র ছগির অস্ত্রসহ গ্রেফতার

17
চট্টগ্রামের সাতকানিয়া থানার যুবলীগ নেতা জহিরুল হাসান হত্যার মূল আসামি, জামায়াতের কিলিং মিশনের নেতা ছগির আহমদকে (৪৯) একটি দেশি এলজি, দুটি কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১ টার দিকে দেওদীঘি বাজার থেকে ছগির আহমেদকে গ্রেফতার করা হয়।

তিনি যুবলীগ নেতা জহিরুল হাসান হত্যা মামলাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন।

ছগির আহমেদ সাতকানিয়া থানার কাঞ্চনা বকসিরখীলের চুন্নু মিয়ার ছেলে কাঞ্চনা বকসিরখীলের চুন্নু মিয়ার ছেলে ছগির আহমদ বলে জানা গেছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে ছগির হত্যা, চাঁদাবাজি, চুরি, ডাকাতিতে ব্যবহৃত একটি এলজি বন্দুক তার কাছে আছে বলে জানায়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে দেওদীঘি কবরস্থানের দক্ষিণ-পশ্চিম কোণে ইটের স্তূপ হতে অস্ত্র-গুলি উদ্ধার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল হোসেন জানান, ছগির আহমদ একজন অবৈধ অস্ত্রধারী সংঘবদ্ধ খুনি চক্রের সক্রিয় সদস্য। তিনি অবৈধ অস্ত্র-গুলি ক্রয়-বিক্রয়ের একটি সংঘবদ্ধ চক্রের সঙ্গেও সম্পৃক্ত। এ ছাড়া চাঁদাবাজি, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে সিদ্ধহস্ত ছগির জামায়াতের কিলিং মিশনের নেতা হিসেবে এলাকায় কুখ্যাতি রয়েছে।

দেশরিভিউ/শিমুল

SHARE