জামিন পেলেও আজ কারামুক্ত হতে পারছেন না পরীমণি

61

দেশরিভিউ , বিনোদন ডেস্ক :

মাদক মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে মঙ্গলবার দুপুর ২টার দিকে জামিন ঘোষণা করেন।

পরীমণির আইনজীবী মজিবুর রহমান বলেন, ‘মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তাকে জামিন দিয়েছেন বিজ্ঞ আদালত।’

এদিকে পরীমণি জামিন পেলেও আজ কারামুক্ত হতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত কাশিমপুর কারাকর্তৃপক্ষের কাছে পরীর জামিননামা পৌছায়নি। তাই আজ পরীমণির কারামুক্ত হওয়ার সম্ভাবনা নেই বলেই জনিয়েছেন কারাকর্তৃপক্ষ।

বিষয়টি নিয়ে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন সমকালকে বলেন, ‘নিয়ম মোতাবেক কোনো আসামীর জামিন হলে সে জামিননামা বিকেল পাঁচটার মধ্যে আমাদের কাছে এলে আমরা কারামুক্ত করি। কিন্তু পরীর জামিননামা এখন পর্যন্ত আমাদের হাতে পৌছায়নি।’

তবে কারাকর্তৃপক্ষের বরাতে জানা গেছে অনেক ক্ষেত্রে পাঁচটার পরও জামিননামা পৌছালে কারামুক্ত করার নিয়ম রয়েছে। সেটা বিশেষ কারণে হয়ে হতে পারে। পরীমণির বেলায় এমন কারণ দেখাতে পারলে আজই তার কারামুক্তর সম্ভাবনা থাকতে পারে।

এদিকে আপাতত পরীমণির মুক্তিতে কোনো বাধা নেই উল্লেখ করে তার আইনজীবী মজিবুর রহমান বলেন, আমরা চেষ্টা করব যাতে আজকেই যেন তাকে জেলহাজত থেকে মুক্ত করা যায়। অভিযোগপত্র হওয়ার আগ পর্যন্ত পরীমণি জামিনে থাকতে পারবেন।

পরীমণির আইনজীবী মজিবুর রহমান আরও বলেন আমরা পরীমণির জামিননামা দাখিল করেছি। তবে জামিননামা দাখিলের পর কিছু প্রক্রিয়া আছে, সেগুলো চলছে। সেই প্রক্রিয়াটি শেষ হলেই প্রথমে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ যাবে। সেখান থেকে কাশিমপুর কারাগারে পৌঁছাবে। তারপর তিনি মুক্তি পাবেন। তবে আজকে তার কারাগার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা কম।

SHARE