জিএস প্রার্থী গোলাম রাব্বানীর ফোন: কম্পিউটার ল্যাব দিচ্ছেন মন্ত্রী

1876

।।দেশরিভিউ।।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসু নির্বাচনে জিএস প্রার্থী গোলাম রাব্বানী বুধবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহিদুল্লাহ হলে প্রচারণা চালাতে যান। এ সময় সাধারণ শিক্ষার্থীরা শহিদুল্লাহ হলে একটি কম্পিউটার ল্যাবের দাবি জানান।

গোলাম রাব্বানী তাৎক্ষণিক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বারকে ফোন দেন। মোস্তফা জব্বার ফোন রিসিভ করলে শিক্ষার্থীদের দাবির বিষয়টি জোরালোভাবে তুলে ধরেন রাব্বানী। এ সময় মন্ত্রী আশ্বস্ত করে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলে কম্পিউটার ল্যাব স্থাপনের টার্গেট রয়েছে আমাদের। তবে শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে শহিদুল্লাহ হলে দ্রুত কম্পিউটার ল্যাব স্থাপনের ব্যবস্থা করা হবে।’ মন্ত্রীর কথা শিক্ষার্থীদের লাউড স্পিকারে শোনানো হয়। মন্ত্রীর আশ্বাস পেয়ে উল্লাসে মেতে উঠেন সাধারণ শিক্ষার্থীরা।
গোলাম রাব্বানী সাংবাদিকদের বলেন, ‘চলার পথে যে সমস্যাগুলো দেখবো তা শিক্ষার্থীদের হয়ে বড় প্ল্যাটফর্মে বলতে চাই। আমরা বিজয়ী হতে পারলে সরকার প্রধানের কাছে শিক্ষার্থীদের অধিকারের কথা তুলে ধরবো।’

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন ১১ মার্চ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে জমজমাট নির্বাচনী প্রচার চলছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীদের কাছে ভোট চাচ্ছেন প্রার্থীরা।

SHARE