জীবনের প্রথম ভোট ধানের শীষে দিলেও এবার দিয়েছি নৌকায়: টিভি অভিনেতা জয়(ভিডিও)

60

দেশরিভিউ/রিপোর্ট: ২০০৮ সালের নির্বাচনে জীবনের প্রথম ভোট ধানের শীষ মার্কায় দিয়েছিলেন জনপ্রিয় নাট্য অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। কিন্তু পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসা এবং বাংলাদেশের সঠিক ইতিহাস জানতে পেরে সদ্য সমাপ্ত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে তিনি নৌকা মার্কায় ভোট দেন বলে জানান। সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলের টক শো অনুষ্ঠানে অংশগ্রহন করে জনপ্রিয় এই নাট্য অভিনেতা এ বিষয়ে খোলামেলা আলোচনা করেছেন।

অনুষ্ঠানটির উপস্থাপক আব্দুন নুন তুষারের করা প্রশ্নের জবাবে শাহরিয়ার নাজিম জয় আরো বলেন, নতুন প্রজন্ম এখন সচেতন হয়েছে। একসময় আমরা মুক্তিযুদ্ধের খন্ডিত ও বিভ্রান্ত ইতিহাস শিখেছি। জাতীয় পার্টি, বিএনপি সব সরকার আমলেই আমাদের খন্ডিত ও বিভ্রান্ত ইতিহাস শেখানো হতো। বিগত দশ বছরে সেই বিভ্রান্তি দূর হয়েছে জানিয়ে তিনি বলেন, নতুন প্রজন্ম সঠিত ইতিহাস জেনেছে বলেই ভোটের ফলাফলে এবার বিপ্লব ঘটেছে।

সাংস্কৃতিক অঙ্গনের মানুষদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে বড় কোন নেতা হতে পারেনা  জানিয়ে জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পীদের ভালোবাসেন, স্নেহ করেন। বাংলাদেশের শিল্পীরা শেখ হাসিনা ছাড়া আর কাউকে পছন্দ করেনা বা ভবিষ্যতে ভোট দিবেনা। দুই একজন শিল্পী বিএনপি’কে ভোট দিলেও আগামীতে তারা শেখ হাসিনার দলকেই ভোট দিবে বলেও প্রত্যাশা এই টিভি  তারকা অভিনেতার।

দেশরিভিউ-সাংস্কৃতিক উয়িং-১৯

SHARE