ঝর্নার স্বামী শহীদুলের সাথে মামুনুল হকের ফোনালাপ ফাঁস (অডিও শুনুন)

491


দেশরিভিউ সংবাদ:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে এক নারীকে নিয়ে আপত্তিকর অবস্থায় স্থানীয় জনগণের হাতে আটক হন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক।

সে সময় সঙ্গে থাকা নারীকে দ্বিতীয় স্ত্রী দাবি করে মামুনুল হক জানান, সেই নারী তার দ্বিতীয় স্ত্রী। তার পরিচিত জনৈক জাফর শহীদুল ইসলামের সাথে উক্ত নারীর ডিভোর্সের পর তিনি তাকে বিয়ে করার দাবী করেন।

তবে এখন নতুন করে গণমাধ্যমের হাতে এসেছে আরেকটি ফোনালাপ। সেখানে মামুনুল হককে কথা বলতে শোনা গেছে ঝর্নার স্বামী জাফর শহীদুল ইসলামের সাথে। ফোনালাপ থেকে শুনা যায়, রিসোর্টে আপত্তিকর ঐ ঘটনায় পর মামুনুল শহিদুলকে ফোন করেন এবং তার সাথে থাকা ঝর্নাকে নিরাপদে সরিয়ে নিয়ে যেতে তিনি ফোন নির্দেশ দেন ঝর্নার স্বামী শহীদুলকে। ঝর্না ও শহিদুলের ডিভোর্সের কথা দাবী করা হলেও ফোনআলাপটি ফাঁস হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে এ নিয়ে সংশয় তৈরি হয়েছে।

এর আগে অবস্থায় আটক হওয়ার পর ক্ষুব্ধ জনতার হাত থেকে রক্ষা করতে পুলিশ এগিয়ে আসে। এসময় তিনি ঐ নারীর নাম আমেনা তাইয়্যেবা বলে জানান। যদিও পরে মামুনুল হকের একটি ফোনালাপে পরিস্কার হয়ে যায় উক্ত নারীর নাম এবং আসল পরিচয়। মামুনুল তার স্ত্রীকে ফোন করে শিখিয়ে পড়িয়ে দিচ্ছিলেন কেউ এই ব্যাপারে জানতে চাইলে জাফর শহীদুল ইসলামের স্ত্রী জান্নাত আরা ঝর্নাকে নিজের সতীন হিসেবে পরিচয় দিতে। একটা বিশেষ পরিস্থিতিতে পড়ে তিনি ওই নারীর সাথে একসাথে হোটেল কক্ষে অবস্থান করছিলেন, এমনটাই আসল স্ত্রী আমেনা তাইয়্যেবাকে বলেন ফোনালাপে।

SHARE