টেনেহিঁচড়ে রিজভীকে রাস্তায় নামানোর হুমকি ছাত্রদল নেতাদের

653
দলীয় কার্যালয়ে চিকিৎসাধীন বিএনপি নেতা রিজভী

।।দেশরিভিউ, ঢাকা।।
রিজভী যদি সম্মানের সঙ্গে বের না হন, তাহলে তাঁকে টেনেহিঁচড়ে রাস্তায় নামানোর হুমকি দিয়েছেন ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতারা। এসময় তাঁরা রিজভীকে কার্যালয় ছেড়ে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে বলেছেন।

এর আগে আজ বেলা ১১টার দিকে সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে রিজভীকে রেখেই তালা লাগিয়ে দেন। এসময় কার্যালয়ের ভেতরে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভীর সঙ্গে বাকবিতণ্ডা হয় বলে জানা গেছে।

এদিকে নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে থাকা দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর ১৫ জন সমর্থককে পিটিয়ে বের করে দিয়েছেন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টার পর ছাত্রদলের বিদ্রোহীরা কার্যালয়ের মূল ফটকের তালা খুলে ভেতরে প্রবেশ করে।
এর কিছু সময় পর ভেতর থেকে ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নের অনুসারীদের বের করে আনতে দেখা যায়। এ সময় বাইরে থাকা নেতাকর্মীরা তাদের কিল ঘুষি লাথি মারেন। এসময় গেটের সামনে বিক্ষুব্ধরা নয়নকেও কিল-ঘুষি মারতে থাকেন। পরে ছাত্রদলেরই কয়েকজন তাঁকে সেখান থেকে উদ্ধার করে সিএনজিচালিত একটি অটোরিকশাতে তুলে দেন।

বিক্ষুব্ধরা জানান, নয়ন তাঁর দলবল নিয়ে সকাল থেকে কার্যালয়ে অবস্থানরত দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে পাহারা দিচ্ছিলেন। তাই তাঁকে বের করে দেওয়া হলো।

 

 

SHARE