ডাকসু ভিপি নুরু’র বিরুদ্ধে একগলা অভিযোগ (ভিডিওসহ দেখুন)

156


।।দেশরিভিউ, ঢাবি প্রতিনিধি।।।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুরুকে জাতীয় কর্মসূচী, ডাকসুর বিভিন্ন অনুষ্ঠান এমনকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন দাবী দাওয়া আদায়ের কর্মসূচীতেও পাওয়া যায়না বলে অভিযোগ করেছেন ডাকসুর সহসাধারণ সম্পাদক (এজিএস) ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাদ্দাম হোসেন অভিযোগ করে বলেন, আজকে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবসের পোগ্রামের ডাকসু ভিপি সেখানে যাননি। গত ২৬শে মার্চ স্বাধীনতা দিবসে আমরা যখন স্মৃতিসৌধে ফুল দিতে যায় সেখানেও ডাকসু ভিপি ছিলো না। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানেও তাকে পাওয়া যায়নি।
এসময় অভিযোগ করে ডাকসু এজিএস সাদ্দাম হোসেন বলেন, কোন কর্মসূচীতেই ভিপিকে পাওয়া যায়না। ডাকসুর সম্পাদকদের নেতৃত্বে বিভিন্ন কর্মসূচী পালিত হলেও ভিপি সেখানে উপস্থিত থাকেন না।

সাদ্দাম বলেন, ডাকসু ভিপি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে না গিয়ে বিদেশী এম্বেসীতে ঘুরাঘুরি করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্মার্ট কার্ড নিয়ে সমস্যার সমাধান না করে তিনি নিজের পাসপোর্ট নিয়ে ব্যস্ত থাকেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবাসন সমস্যা, ক্যান্টিনের সমস্যা থাকলেও ডাকসু ভিপি বিদেশী বিশ্ববিদ্যালয়ের কর্মসূচীতে যাবেন কিনা সে কাজে ব্যস্ত থাকেন। এসময় অভিযোগ করে সাদ্দাম হেসেন বলেন, ভিপি নুরু ডাকসুকে কার্যকর না করে সাধারন ছাত্র সংরক্ষন পরিষদকে কার্যকরে সময় দিচ্ছেন।

 

 

SHARE